Auto Flexiload Software Server

Auto Flexiload Software Server

আসসালামু আলাইকুম আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমি আজকে মোবাইল রিচার্জ সফটওয়্যার নিয়ে আলোচনা করার চেষ্টা করব। আপনি যদি রিচার্জ বিজনেস করে থাকেন তাহলে আমার লেখা আর্টিকেলটি ভালো করে পড়ার চেষ্টা করবেন।
অনেকের অটো ফ্লেক্সিলোড সার্ভারের বিষয়ে কোন ধারনা নাই যার কারণে অনেকেই অনেক ভাবে প্রতারিত হয়ে থাকে। তাই আপনি যদি একটি রিচার্জ সফটওয়্যার কিনতে চান তাহলে আপনাকে এ বিষয়ে ভালো করে জ্ঞান অর্জন করতে হবে তারপরে আপনি ভালো একটা কোম্পানি দেখে রিচার্জ সফটওয়্যার কিনে নিতে পারবেন।

অটো ফ্লেক্সিলোড সার্ভার কি?

সাধারনত মোবাইলে রিচার্জ ব্যবসা যারা করে তাদের সবারই একটি দোকান থাকে যারা দোকানে রিচার্জ এবং মোবাইল ব্যাংকিং বিজনেস করে এটা সাধারণত হয়ে থাকে অফলাইন বিজনেস। এখন আপনি যদি চান এটাকে অনলাইনে করার জন্য। তখন আপনাকে একটি রিচার্জ সফটওয়্যার কোম্পানির শরণাপন্ন হতে হবে। অটো ফ্লেক্সিলোড সফটওয়্যার এর মাধ্যমে আপনার রিচার্জ এবং মোবাইল ব্যাংকিং বিজনেস টি অনলাইনে করতে পারবেন।

অটো ফ্লেক্সিলোড সফটওয়্যার কিভাবে ব্যবহার করবেন?

অটো ফ্লেক্সিলোড সফটওয়্যার দুই ধরনের হয়ে থাকে একটি হচ্ছে মডেম ভার্শন আরেকটি হচ্ছে লেটেস্ট ভার্সন যেটাকে বলা হয় মোবাইল ভার্সন অটো ফ্লেক্সিলোড সফটওয়্যার এবং সার্ভার। তবে বর্তমান বাজারে মডেম ভার্শন সার্ভার অনেক ঝামেলার তাই এখন সবাই মোবাইল ভার্সন সার্ভার ব্যবহার করতে আগ্রহী অনেক কোম্পানি নিত্য নতুন ফিচার নিয়ে রিচার্জ সফটওয়্যার বিক্রি করে থাকে।
তাই আপনি যদি রিচার্জ সফটওয়্যার কিনে থাকেন তাহলে অবশ্যই আপনাকে লেটেস্ট ভার্সন সফটওয়্যার কিনে নিতে হবে। মোবাইল ভার্সন সফটওয়্যার ব্যবহার করার জন্য আপনার কাছে সব কোম্পানির রিচার্জ রিটেইলার সিম থাকতে হবে।

এবং অবশ্যই আপনার কাছে অ্যান্ড্রয়েড স্মার্টফোন থাকতে হবে একটি ফোনে আপনি দুইটা করে সিম কানেক্ট করতে পারবেন আপনার কাছে যদি আটটি সিম থাকে তাহলে অবশ্যই আপনার কাছে চারটা অ্যান্ড্রয়েড স্মার্টফোন থাকতে হবে। অথবা যদি আপনার কাছে চারটি সিম থাকে তাহলে দুটি স্মার্টফোন হলেই যথেষ্ট। ও আপনি যদি মোবাইল ব্যাংকিং সার্ভিস দিয়ে থাকেন তাহলে মোবাইল ব্যাংকিং এজেন্ট সিম থাকতে হবে। আপনার সিম গুলো কানেক্ট করার জন্য আপনি যে কোম্পানি থেকে সফটওয়্যার নিবেন আপনাকে একটি সিম কানেক্টেড অ্যাপস দেওয়া হবে। কোম্পানির দেওয়া অ্যাপস এর মাধ্যমে আপনি দুইটি করে সিম কানেক্ট করতে পারবেন।

অটো ফ্লেক্সিলোড সফটওয়্যার ব্যবহার করার জন্য কি কি লাগবে?

আপনি যদি মোবাইল ভার্সন অটোমেটিক ফ্লেক্সিলোড সার্ভার কিনে থাকেন তাহলে আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোন থাকতে হবে বিভিন্ন কোম্পানি ভিন্ন ভিন্ন ধরনের স্মার্ট ফোন রিকোয়ার করে থাকে যেমন স্যামসাং, হোয়াই, নোকিয়া, সিম্ফোনি, ওয়ালটন, লাভা, ম্যাক্সিমাস, শাওমি, এ ধরনের ফোনের রিকোয়ার দিয়ে থাকে।

মোবাইল ভার্সন সফটওয়্যার ব্যবহার করার জন্য কি কম্পিউটার লাগবে?

মোবাইল ভার্সন সফটওয়্যার ব্যবহার করার জন্য কোন কম্পিউটার এর প্রয়োজন হয় না। কারণ মোবাইল ভার্সন সফটওয়্যার সিমগুলো কানেক্টেড করা হয় অ্যাপসের মাধ্যমে এবং এডমিন প্যানেল যেটা আপনাকে দেওয়া হবে সেটি আপনি মোবাইলে ব্রাউজার দিয়ে ম্যানেজমেন্ট করতে পারবেন। যদি আপনার কম্পিউটার থেকে থাকে তাহলে আপনি খুব সহজে আপনার ফুল সার্ভারের এডমিন প্যানেল ম্যানেজমেন্ট করতে পারবেন। তাই মোবাইল ভার্সন এ কম্পিউটারের প্রয়োজন হয় না।

আমি রিচার্জ এবং মোবাইল ব্যাংকিং ব্যালেন্স কোথা থেকে নিব?

রিচার্জ এবং মোবাইল ব্যাংকিং এই দুইটার ব্যালেন্স আপনার সিম থেকে যাবে আপনি যখন সার্ভারের সাথে রিচার্জ এবং মোবাইল ব্যাংকিং সিম কানেক্ট করবেন তখন অটোমেটিকলি আপনার রিচার্জ সিম ও মোবাইল ব্যাংকিং সিম থেকে ব্যালেন্স ট্রান্সফার হবে।

আমার সিম কানেক্টেড মোবাইলে কি নেট কানেকশন থাকতে হবে?

অবশ্যই আপনি যে মোবাইলে রিচার্জ ও মোবাইল ব্যাংকিং সিম কানেক্ট করবেন ওই মোবাইলে অবশ্যই ইন্টারনেট কানেকশন থাকতে হবে আপনি চাইলে ওয়াইফাই নেটওয়ার্ক ব্যবহার করতে পারেন অথবা মোবাইল হটস্পট এর মাধ্যমে শেয়ার করে নেট ব্যবহার করতে পারেন।

আমি যে মোবাইলে সিমগুলো কানেক্ট করব ওই মোবাইলে কি অন্য অ্যাপস চালাতে পারব?

আপনি যে মোবাইলে সিম গুলো কানেক্টেড করবেন ওই মোবাইলে অন্য কোন থার্ড পার্টি অ্যাপস ব্যবহার করতে পারবেন না আপনি যদি থার্ড পার্টি অ্যাপস ব্যবহার করেন তাহলে আপনার রিচার্জের বিঘ্ন ঘটতে পারে যেমন ইমু, হোয়াটসঅ্যাপ, ফেসবুক মেসেঞ্জার, ভাইবার, এ ধরনের অ্যাপস গুলো ব্যবহার করলে অ্যাপস নোটিফিকেশন আসতে পারে তখন আপনার রিচার্জ বন্ধ হয়ে যাবে।

আমি যে মোবাইলে সিম কানেক্ট করব ওই মোবাইল গুলো অন্য কাজে ব্যবহার করতে পারব?

আপনি যে মোবাইলে আপনার রিচার্জ ও মোবাইল ব্যাংকিং সিম গুলো কানেক্ট করবেন ওই মোবাইলে সার্ভার চলা অবস্থায় অন্য কোন কাজ করা যাবে না যদি করেন তাহলে আপনার রিচার্জ বন্ধ হয়ে যাবে।

আমার একই সিমে চারটি এজেন্ট আছে আমি কি সবগুলো একসাথে চালাতে পারব?

অবশ্যই পারবেন আপনি যদি আমাদের V5 Recharge সফটওয়্যার ব্যবহার করেন তাহলে একই সিমে থাকা সবগুলো এজেন্ট সচল রাখতে পারবেন যেমন বিকাশ, নগদ, রকেট, উপায়, এগুলো সব একসাথে চালাতে পারবেন আমাদের V5 Recharge সফটওয়্যার রাউটিং সিম সাপোর্ট করে তাই কোন ঝামেলা ছাড়াই আপনি একই সিমে থাকা সবগুলো এজেন্ট সিম চালাতে পারবেন।

আমি কি পাওয়ারলোড এ ফুল কমিশন পাব?

অবশ্যই পাবেন আপনি যদি আমাদের V5 Recharge সফটওয়্যার ব্যবহার করেন তাহলে পাওয়ার লোডের ফুল কমিশন পাবেন কোন ঝামেলা ছাড়া। কারণ অন্যান্য সফটওয়্যার এর চাইতে আমাদের V5 Recharge পাওয়ারফুল রিচার্জ সফটওয়্যার এবং অত্যাধুনিক নিউ টেকনোলজি সিস্টেম রিচার্জ সফটওয়্যার।

আমি কি দেশ-বিদেশ রিসেলার বিক্রি করতে পারব?

অবশ্যই আপনি চাইলে দেশ ও দেশের বাহিরে বিশ্বের যে কোন জায়গায় রিসেলার বিজনেস করতে পারবেন আমাদের V5 Recharge সফটওয়্যার এর মাধ্যমে। আমাদের রয়েছে উন্নত মানের রিসেলার অ্যাপস তাই আপনি খুব সহজে বিশ্বের যেকোনো জায়গায় রিসেলার বিজনেস করতে পারবেন।

আমার কাস্টমার কি অটো অ্যাড ব্যালেন্স করতে পারবে?

জি অবশ্যই পারবে রিসেলার অ্যাপস থেকে কাস্টমার নিজেই নিজের অ্যাড ব্যালেন্স অটোমেটিকলি এড করতে পারবে কোন ঝামেলা ছাড়াই। অন্য সার্ভার থেকে আমাদের এন্ড ব্যালেন্স সিস্টেমটা সম্পূর্ণ আলাদা কোন ধরনের কোন প্রতারণার হওয়ার সুযোগ নাই এবং কেউ চাইলেও ভুল তথ্য দিয়ে অটো অ্যাড ব্যালেন্স করতে পারবে না।

আমি কি নিজেই রিসেলারদের কে কমিশন দিতে পারব?

অবশ্যই আপনি নিজে এডমিন প্যানেল থেকে প্রতিটা কাস্টমারকে আলাদা আলাদা কমিশন দিতে পারবেন যেমন রিচার্জ কমিশন দিতে পারবেন ড্রাইভে কমিশন দিতে পারবেন প্যাকেজে কমিশন দিতে পারবেন বিকাশ, রকেট, নগদ, উপায়, সবগুলোতে আপনি আলাদা আলাদাভাবে কমিশন সেট করে দিতে পারবেন।

আমি কি আমার রিসেলারদের কে চার্জ করতে পারব?

অবশ্যই পারবেন আমাদের V5 Recharge সফট্ওয়ার ব্যবহার করলে আপনার প্রতিটা রিসেলারদের কে চার্জ করতে পারবেন। যে কোন লেভেলের রিসেলার কে আলাদা আলাদাভাবে চার্জে বসাতে পারবেন। ইনস্ট্যান্ট চার্জ এবং মাসিক চার্জ দিতে পারবেন।

আমি কি আমার রিসেলারদের কে এসএমএস সেন্ড করতে পারব?

অবশ্যই আপনি আপনার প্রতিটা রিসেলার কে এসএমএস পাঠাতে পারবেন লেবেল ওয়াইজ যে কোন লেভেলের রিসেলারদের কে বাল্ক আকারে এসএমএস পাঠাতে পারবেন। এবং সিঙ্গেল কাস্টমারদের কে এসএমএস করতে পারবেন। আপনার নিজের সিমের মাধ্যমে আপনার নিজের সিমের ভিতরে এসএমএস কিনে তারপর যেকোন কাস্টমারকে মেসেজ সেন্ড করতে পারবেন। এবং চাইলে আপনি সার্ভারের বাহিরের কাস্টমারদের কেউ এসএমএস পাঠাতে পারবেন কোন খরচ ছাড়া।

আপনাদের সার্ভারে হ্যাকিং হওয়ার কোনো সুযোগ আছে কিনা?

আমাদের V5 Recharge এটি একটি নিউ টেকনোলজি সিস্টেম মোবাইল রিচার্জ সফটওয়্যার এটা চাইলেও কেউ হ্যাকিং করতে পারবেনা আমাদের রয়েছে পাঁচ স্তরের সিকিউরিটি সিস্টেম যেমন এডমিন লগইন করার সময় আপনার মোবাইলে ওটিপি কোড যাবে রিসেলার অটো লক সিস্টেম MAC, সিকিউরিটি সিস্টেম SSL সিকিউরিটি সিস্টেম Google Authentication সিকিউরিটি সিস্টেম তাই চাইলেও কেউ সহজে আমাদের সফটওয়্যার হ্যাকিং করতে পারবেনা। অনলাইনে ১০০% নিশ্চয়তা কেউ দিতে পারবে না আপনি যখন একটি সফটওয়্যার কিনবেন তখন আপনাকে সচেতন হতে হবে।

আপনাদের থেকে সার্ভার নিলে আপনারা আমাকে কি কি প্রোভাইড করবেন?

আপনি যদি আমাদের থেকে একটি রিচার্জ সফটওয়্যার ক্রয় করেন তাহলে আমাদের থেকে যাক কিছু পাবেন। সেগুলো হলো Admin Panel, Reseller Apps, Sim Connected Apps, আপনারা অর্ডার কনফার্ম করার পরে আমরা এগুলো সেটাপ করে সবকিছু আপনার হোয়াটসঅ্যাপে অথবা আপনার দেয়া মোবাইল নাম্বারে সেন্ড করে দেওয়া হবে।

আপনাদের V5 Recharge সফটওয়্যার এর কি কি ফিচার জানতে পারি?

V5 Recharge একটি উন্নত মানের অনলাইন এবং অফলাইন ভার্সন অটোমেটিক ফ্লেক্সিলোড সার্ভার। এটির মাধ্যমে আপনি দেশ বিদেশ বিশ্বের যে কোন জায়গায় রিসেলার বিজনেস করতে পারবেন খুব সহজে। কোন ধরনের ল্যাপটপ কম্পিউটার ও মডেম এর প্রয়োজন হবে না।
শুধুমাত্র মোবাইলে সিম সংযোগ করে আমাদের রিচার্জ সফটওয়্যার আপনি ব্যবহার করতে পারবেন। আপনার রিচার্জ ও মোবাইল ব্যাংকিং সিন গুলো এন্ড্রয়েড ফোনে সংযোগ করা থাকবে ওখান থেকে কাস্টমার রিকোয়েস্ট করলে অটো রিচার্জ হবে।

V5 Recharge ফিচারসমূহঃ

  • সম্পূর্ণ লেটেস্ট ভার্সন সার্ভার পাবেন
  • কোন ধরনের পোন্ডিং ও প্রসেসিংয়ের ঝামেলা নাই
  • রিচার্জ ও মোবাইল ব্যাংকিং চালাতে পারবেন
  • অন্যদেশের রিচার্জ সিম থাকলে অটো করা যাবে
  • বিল পে করতে পারবেন
  • রিচার্জ কার্ড, কলিং কার্ড, ডাটা কার্ড, বিপিএন কার্ড বিক্রি করতে পারবেন
  • ম্যানুয়াল ব্যাংক লেনদেন হিসাব রাখতে পারবেন
  • কোন মডেম ব্যবহার করার প্রয়োজন নাই
  • সারাক্ষণ কম্পিউটার ল্যাপটপ চালু রাখার প্রয়োজন নাই
  • অনলাইনে এবং অফলাইনে ব্যবহার করতে পারবেন
  • সিম কানেক্টর অ্যাপস পাবেন
  • কম্পিউটারে ব্যবহার করার জন্য এডমিন প্যানেল পাবেন
  • এক্সেল সিট এর মাধ্যমে গ্রুপ রিচার্জ করতে পারবেন
  • Bkash, Nagad, Upay, Rocket, Tab থেকে রিচার্জ করতে পারবেন
  • পাকিস্তান, মালয়েশিয়া, কাতার, কুয়েত, নেপাল, ফিলিফাইন সহ বিশ্বের যে কোন দেশে রিচার্জ করা যাবে (শর্তসাপেক্ষে)
  • মাল্টিপল সিম রাইটিং সিস্টেম থাকবে
  • ড্রাইভ বিক্রি করতে পারবেন
  • পাওয়ার লোডে ফুল কমিশন পাবেন
  • ৬ লেভেলের রিসেলার সিস্টেম পাবেন
  • লাইভ ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন
  • অটো অ্যাড ব্যালেন্স করতে পারবেন
  • রিসেলার টু রিসেলার ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন
  • সার্ভার ডাউন হওয়ার কোন ঝামেলা নাই
  • সার্ভার টু সার্ভার এপিআই দিতে পারবেন
  • সার্ভার টু ই-কমার্স এপিআই দিতে পারবেন
  • MAC সিকিউরিটি সিস্টেম থাকবে
  • 256 Bit SSL সিকিউরিটি থাকবে
  • মোবাইল নাম্বার ওটিপি সিস্টেম থাকবে
  • রিসেলার অটোমেটিক লক সিস্টেম থাকবে
  • প্রয়োজনীয় সকল রিপোর্ট দেখতে পারবেন
  • সার্ভারে লাইভ ব্যালেন্স দেখতে পারবেন
  • কাস্টমারদের কে নোটিশ দিতে পারবেন
  • কাস্টমারদের কে এসএমএস ও বাল্ক এসএমএস দিতে পারবেন
  • লাইফটাইম ফ্রি আপডেট পাবেন সম্পূর্ণ বিনামূল্যে
  • এবং ইনস্ট্যান্ট কাস্টমার সাপোর্ট পাবেন
  • আপনাদের সুবিধার জন্য ভিডিও টিউটোরিয়াল পাবেন

V5 Recharge সেটআপ ভিডিও দেখুন?

2 thoughts on “Auto Flexiload Software Server

  1. Rajib - April 6, 2022 at 10:25 am

    Good article thanks

    Reply
    • Tech Host BD - April 7, 2022 at 3:02 pm

      thanks

      Reply

Leave a Reply